প্রথম ছবিতেই সরকারী অনুদান পেলেন মীর সাব্বির

নাটকের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। পাশাপাশি নাট্য পরিচালকও তিনি। এ পর্যন্ত প্রায় অর্ধশতাধিক খন্ড নাটক নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি ‘মকবুল’, ‘নোয়াশাল’, ‘মালেক হতে সাবধান’ নামের তিনটি ধারাবাহিক নাটকেরও নির্মাতা তিনি। এবার আসছেন সিনেমা নির্মাণে। তার নতুন সিনেমার নাম ‘রাত জাগা ফুল’।

এর আগে আমাদের সময়.কম’র সঙ্গে আলাপে মীর সাব্বির জানিয়েছিলেন প্রায় চার বছর ধরে সিনেমার জন্য গল্প রেডি করছেন তিনি। রেডিও হয়ে গেছে গল্প ও চিত্রনাট্য। এখন কেবল সময়ের জন্য অপেক্ষা করছেন তিনি।

আজ শুক্রবার জানালেন সে সময় এসে গেছে এ অভিনেতার। তার স্বপ্নের প্রজেক্ট বাস্তবায়ন করার জন্য এগিয়ে এসেছেন দেশের সরকার। কারণ ২০১৮-২০১৯ বছরে ছবি নির্মাণের সরকারী অনুদান পেলেন তিনি।

প্রথম ছবিতেই সরকারী অনুদান। কেমন লাগছে? জানতে চাইলে এ প্রতিবেদককে মীর সাব্বির বলেন, এটা আমার জন্য অবশ্যই পরম পাওয়া। সকারের কাছে আমি কৃতজ্ঞ। তথ্যমন্ত্রণালয়কে ধন্যবাদ। তারা আমার গল্পকে সিনেমায় রুপ দিতে সহায়তা করছেন। আশা করি শিগগিরই ‘রাত জাগা ফুল’ নির্মাণ শুরু করতে পারবো।

মীর সাব্বিরের চলচ্চিত্রের প্রধান চরিত্রের নাম ‘রইস’। চরিত্রতে কে অভিনয় করছেন? প্রশ্ন রাখলে এ অভিনেতা বলেন, এখনও ঠিক হয়নি।

‘রাত জাগা ফুল’ এর কাহিনী, সংলাপ,চিত্রনাট্য করেছেন মীর সাব্বির নিজেই। এটি তার স্বপ্নের গল্প বলেই জানান সমকালকে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment