বাবার থেকে কিনে মেয়েকে গণধর্ষণ, মানসিক অবসাদে গায়ে আগুন তরুণীর

প্রথমবার আঘাত পেয়েছিলেন বাবার কাছ থেকে। তার মদতেই ধর্ষণের শিকারও হতে হয়েছিল তরুণীকে। পুলিশের কাছে গিয়ে লাভ হয়নি। মানসিক অবসাদ যেন গ্রাস করেছিল তরুণীকে। তাই গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চলছে মানুষে লড়াই।

বয়সের গণ্ডি১৮ পেরোতে না পেরোতেই বিয়ে হয়ে যায়। স্বামীও মারা গিয়েছেন কয়েকদিন আগেই। সদ্য বিধবা ওই তরুণীকে শ্বশুরবাড়ির লোকেরাও আর গুরুত্ব দেয়নি। তাই ঠাঁই নিয়েছিলেন বাপের বাড়িতে৷ একদিন জানতে পারেন বাবা এবং কাকিমা বিক্রি করে দিয়েছেন তাঁকে৷ বিনিময়ে ১০ হাজার টাকা নিয়েছেন বাবা৷ তার আরও অভিযোগ, এই সুযোগে ওই ক্রেতা এবং তার এক বন্ধু মিলে একাধিকবার ধর্ষণ করে তরুণীকে৷ শুধু তাই নয়, রীতিমতো শারীরিক সম্পর্ক তৈরি করে টাকা উপার্জনের জন্যও নির্যাতিতাকে চাপ দেওয়া হত বলেও অভিযোগ।

একসময় শারীরিক অত্যাচার অসহ্য হয়ে ওঠে তার। পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা। লাভ হয়নি এরপর বাধ্য হয়ে দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে চিঠিও পাঠান তিনি৷ চিঠি পাওয়ার পরই ঘটনায় নড়েচড়ে বসেন স্বাতী৷ তবে মানসিক অবসাদে ইতিমধ্যেই গায়ে আগুন লাগিয়ে দেন তরুণী৷ শরীরের প্রায় ৮০ শতাংশই পুড় গিয়েছে তার৷

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment