শাকিব-অপু থেকে শাকিব-বুবলী

গুণী নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’ শিরোনামের সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। ওই সময় জুটি হিসেবে শাকিব-অপুকে নিয়ে মহরত করেন সিনেমাটির নির্মাতা। মহরত হলেও ছবির শুটিং আজও শুরু হয়নি। আশার হলো হচ্ছে আবারও নির্মাণের মুখ দেখছে সিনেমাটি। তবে থাকছেন না অপু এ ছবিতে যুক্ত হচ্ছেন বুবলী। আজ  ছবির দুটি গান করতে তুরস্ক যাচ্ছেন ছবির কলাকুশলীরা।

দীর্ঘ ৬ বছর পর আবারও নতুন করে সিনেমাটি এ বছর নির্মাণের ঘোষণা দিয়েছে নির্মাতা জাকির হোসেন রাজু। তবে ছবির নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলীকে।

এ বিষয়ে ‘জীবন সংসার খ্যাত’ নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, ‘সিনেমাটি নির্মাণের কথা ছিলো অনেক আগেই। কিন্তু বেশকিছু সমস্যার কারণে প্রযোজক সিনেমাটি নির্মাণ করতে পারেননি। তবে আমরা আবার সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি। ইতোমধ্যে গানের রেকর্ডিং কাজ শুরু হয়েছে।’

তিনি আরও বলেন, বর্তমান সময়ের কথা ভেবে এর গল্প ও চরিত্রগুলোতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। গল্পের কারণে শাকিব খানের সাথে বুবলীকে এই ছবির জন্য চক্তিবদ্ধ করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার ছবিটির দুটি গানের শুটিং করতে তুরস্ক যাচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। তবে এই সিনেমার আগে ‘পাসওর্য়াড’ সিনেমার তিনটি গানের শুটিংয়ে অংশ নিবেন তিনি। খুব শিগগিরই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা জাকির হোসেন রাজু।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment