৫ ভোট পেয়ে কেঁদেছিলেন, ইভিএমে মিলল ৮৫৬ ভোট!

ভারতের ভোট গণনা শেষে জানতে পারেন মাত্র পাঁচটি ভোট পেয়েছেন। তাই কষ্টটা নিজের মধ্যে চেপে রাখতে পারেননি। নিজের ফলাফল জানার পর টিভি ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়েন পাঞ্জাবের জলন্ধরের স্বতন্ত্র প্রার্থী নিতু শাতরান ওয়ালে। ইতিমধ্যে তার কান্নার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

কিন্তু শেষ পর্যন্ত জানা গেছে, পাঁচ ভোট নয়, ইভিএমে সেই প্রার্থী পেয়েছেন ৮৫৬ ভোট।

এর আগে পঞ্জাবের সংবাদসংস্থা ‘জগবাণী’-তে সাক্ষাৎকার দিতে গিয়ে লোকসভা নির্বাচনে পরাজয়ের কারণ হিসেবে এভিএম কারচুপিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন নিতু। কিন্তু এরপরেই নিজের পরিবারের সদস্যদের বিশ্বাসঘাতকতার কথা বলে হতাশায় ভেঙে পড়তে দেখা যায় এই স্বতন্ত্র প্রার্থীকে।

তার অভিযোগ, পরিবারের সদস্যরাই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। কেননা তার পরিবারের ভোটার সংখ্যা ৯ জন, কিন্তু তিনি পেয়েছেন মাত্র পাঁচ ভোট।

সাক্ষাৎকারে হাউমাউ করে কেঁদে নিতু শাতরান ওয়ালে আরও বলেন, ‘আমি পাঁচ ভোট পাওয়ার জন্য কাঁদছি না, আমি কাঁদছি আমার পরিবারের লোকজন আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।’

তখন অবশ্য স্বতন্ত্র এই প্রার্থী জানতেন না পাঁচ নয়, বরং তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৮৫৬। তবে এটি জানার পরে নিতুর কী প্রতিক্রিয়া হয়েছিল, তা অবশ্য জানা যায়নি। সূত্র: ইন্ডিয়া টাইমস।

আপনি আরও পড়তে পারেন