ফটিকছড়িতে ক্যান্সার রোগীর পাশে দাঁড়ালেন “সোনালী প্রজন্ম বাংলাদেশ” ২লক্ষ টাকা অনুদান

মোস্তাফা কামরুল:
ফটিকছড়ির কাঞ্চননগরের ব্লাড ক্যান্সার আক্রান্ত আতিকে বাঁচাতে সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছেন “সোনালী প্রজন্ম বাংলাদেশ” নামের একটি সেচ্ছাসেবী সংঘঠন।
সংঘঠনটি উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও ক্যান্সার আক্রান্ত রোগীকে আর্থিক অনুদান প্রদান উপলক্ষে ১৫ জুন(শনিবার) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা জহুরুল হক মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোনালী প্রজন্ম বাংলাদেশের সভাপতি মুরাদ আহম্মেদ শাওনের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিন। এতে সংবর্ধিত অতিথি ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রত্নাগর্ভা মা রাজিয়া মাসুদ।
মোঃ নাছির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী লায়ন হাফিজুর রহমান, এসি ল্যান্ড ইয়াসিন উদ্দীন, লায়ন মোঃ ফোরকান, পাইন্দং ক্লাবের সভাপতি এম এ সুজন, সমাজকর্মী মাওলানা নিজাম উদ্দীন, ডক্টর মাহমুদ হাসান ফাউন্ডেশনের মুখপাত্র আহমেদ এরশাদ খোকন, ব্যবসায়ী শফিউল আলম চৌধুরী, আলাউদ্দীন চৌধুরী। উপস্থিত ছিলেন “সোনালী প্রজন্ম বাংলাদেশ” সংঘঠনের কর্মকর্তা ও সদস্যরা।
এ সময় সংঘঠনের পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত মোঃ আতিকুর রহমানের চিকিৎসার সহায়তা বাবদ নগদ ২ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।
আলোচনা সভায় বক্তারা, ক্যান্সার আক্রান্ত রোগির চিকিৎসা সেবায় এগিয়ে আসায় “সোনালী প্রজন্ম বাংলাদেশ” এর সকল কর্মকর্তা ও সংশ্লিষ্টদের স্বাগত জানান এবং আগামীতে তাদের এই ধরনের কর্মকান্ডে সকলে সর্বাত্ত্বক সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

আপনি আরও পড়তে পারেন