দোহারে সুবর্না মন্ডল হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

ঢাকার দোহারে সুর্বনা মন্ডল হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সরকারি পদ্মা  কলেজের ছাত্র ছাত্রী ও এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে উপজেলার মুকসুদপুর এলাকায় পদ্মা কলেজের শিক্ষক,  শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও এলাকাবাসীর যৌথ উদ্দ্যোগে কলেজের সামনে এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়। এসময় সেখানে চলাচলকারী সকল যান চলাচল বন্ধ হয়ে যায়।

নিহত সুর্বনা মন্ডল সরকারী পদ্মা  কলেজের ২য় বর্ষের ছাত্রী এবং মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ির ইসলামপুর গ্রামের হৃদয় মন্ডলের স্ত্রী ছিলেন ।

নিহতের মা রেখা মন্ডল ও এলাকাবাসী জানান, কয়েক মাস ধরে সুর্বনাকে ওর ননদের স্বামী শুভংকর মন্ডল কুপ্রস্তাব দিচ্ছিলেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ২০ জুন শুভংকর মন্ডল ও  শশুর বাড়ির লোকজন শারীরিক নির্যাতন করে সুর্বনাকে হত্যা করে। ঐ ঘটনায় নিহতের মা রেখা মন্ডল বাদী হয়ে সুর্বনার স্বামী হৃদয় মন্ডল, ননদের স্বামী শুভংকর মন্ডল, ননদ অঞ্জনা মন্ডল ও শ্বাশুড়ি শেফালী মন্ডল কে আসামী করে টঙ্গীবাড়ি থানায় মামলা করেন। তবে ঘটনা পর থেকে আসামীরা পলাতক থাকায় তাদেরকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মানববন্ধনে অংশগ্রহনকারীরা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার সহ বিচারের দাবী জানান ।

আপনি আরও পড়তে পারেন