স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় অটোরিক্সাচালক আটক

ফেনীর সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাবে উত্ত্যক্ত করার অভিযোগে আরিফুল ইসলাম (২৭) নামে এক বখাটে অটোরিক্সাচালককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার (৩ জুলাই) সকালে সোনাগাজী বাজারের জিরোপয়েন্ট থেকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, সোনাগাজী সদর ইউপি চেয়ারম্যান সামছুল আরেফিনের নেতৃত্বে বিক্ষুব্ধ জনতা তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

সে সোনাগাজী পৌরসভার ৬নং ওয়ার্ডের তুলাতলী গ্রামের ক্বারী সাহেবের বাড়ির আবুল কালামের ছেলে। সে পেশায় সিএনজি অটোরিক্সাচালক এবং দুই সন্তানের জনক।

পুলিশ, ছাত্রীর পরিবার ও স্কুল কর্তৃপক্ষ জানায়, সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রী বিদ্যালয়ে যাওয়া আসার সময় গত কয়েক দিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছে।

সোমবার ওই ছাত্রীর স্কুল ব্যাগের মধ্যে একটি মোবাইল ফোন দিয়ে তাকে ফোন করতে বলে। ছাত্রী বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানিয়ে সে বখাটের ভয়ে স্কুলে যাবে না বলে জানিয়ে দেয়।

বখাটের অত্যাচারে ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়ার বিষয়টি ছাত্রীর পিতা স্কুল কমিটি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কুলের প্রধান শিক্ষককে অবহিত করেন।

বিষয়টি জানতে পেরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সামছুল আরেফিনের নেতৃত্বে ছাত্রীর গ্রামের বিক্ষুব্ধ লোকজন বখাটে আরিফকে সোনাগাজী বাজারের জিরোপয়েন্ট থেকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে ছাত্রীর পিতা বাদি হয়ে বখাটে অটোরিক্সাচালক আরিফুল ইসলামকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহম্মেদ ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

আপনি আরও পড়তে পারেন