তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে মুখ বেধে ধর্ষণের অভিযোগ

মাদারীপুরের রাজৈরের পূর্ব স্বরমঙ্গল গ্রামে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় নূর হোসেন নামের এক ব্যক্তি মুখে গামছা বেঁধে ওই শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করে।

গত সোমবার এ ঘটনা ঘটলেও নির্যাতনের শিকার শিশুটি অসুস্থ হয়ে পরলে বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত নুর হোসেন। এদিকে বিষয়টি শালিস মিমাংশার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের রাজ্জাক মৃধার ছেলে নুর হোসেন মৃধা (৫৫) একটি ভ্যান গ্যারেজের ভিতরে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে।

এসময় যাতে চিৎকার করতে না পারে সেজন্য গামছা দিয়ে শিশুটির মুখ বেধে রাখা হয়। পরে স্থানীয় এক নারী শিশুটিকে অসুস্থ্য অবস্থায় দেখলে বিষয়টি জানাজানি হয়ে যায়। শিশুটির মা কিছুদিন আগে মারা গেছে।

শিশুটির বাবা বলেন, আমার মেয়ের মুখে গামছা বেধে ধর্ষণ করেছে। পরে দেলোয়ার শেখ শালিস করে দিবে বলে আমাকে হাসপাতালে আসতে দেয়নি। পুলিশকে জানাতেও নিষেধ করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

ভিকটিম শিশুটি জানায়, বৃষ্টির মধ্যেই ভ্যানের গ্যারেজে নিয়ে গামছা দিয়ে মুখ বেধে আমার সাথে খারাপ কাজ করছে। কারো কাছে না বলার জন্য হুমকিও দিয়েছে। বললে আমাকে মেরে ফেলার ভয় দেখিয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মিয়া বলেন, বিষয়টি আমি জানি না। আমাকে কেউ জানায়নি। শিশুটির পরিবারের লোক আসলে মামলা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন