শাকিবের ছবি থেকে বুবলী বাদ!

কয়েক বছর ধরে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নায়িকা শবনম বুবলী। শাকিবের হাত ধরে দুই ছবি দিয়ে রূপালি পর্দায় পা রাখা এই অভিনেত্রী এরই মধ্যে উপহার দিয়েছেন বেশ কিছু ছবি। এবার ভাঙতে যাচ্ছে এই জুটি! শোনা যাচ্ছে, গুণী নির্মাতা কাজী হায়াতের ৫০তম ছবি ‘বীর’-এ শাকিবের বিপরীতে ভাবা হচ্ছে নতুন নায়িকার কথা।

ছবির সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল দৈনিক আগামির সময়  কে বলেন, ‘আগামী ১৫ জুলাই মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হবে। ছবির অভিনয় শিল্পীদের ঘিরে অনেক চমক থাকছে। ওইদিন বিষয়গুলো সবার সামনে তুলে ধরা হবে।’

নায়িক প্রসঙ্গে তিনি বলেন, ‘শাকিবের বিপরীতে কে অভিনয় করবে, তা আমরা এখনো চূড়ান্ত করিনি। এ নিয়েও কথা হচ্ছে। এমনও হতে পারে, নায়িকার অংশ বাদ দিয়ে আমরা শুটিং এগিয়ে নেব।’

খোঁজ নিয়ে জানা গেছে, নির্মাতা কাজী হায়াতের মতামতকে প্রাধান্য দিয়ে নবাগত নায়িকার কথা ভাবছেন প্রযোজকরা।

এদিকে, গত মাসে একসঙ্গে চারটি ছবির ঘোষণা দেন চিত্রনায়ক ও প্রযোজক শাকিব খান। এগুলো হলো- ‘বীর’, ‘ফাইটার’, ‘পাসওয়ার্ড-২’ ও ‘প্রিয়তমা’। সবগুলো ছবি প্রযোজনা করছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল।

এর আগে, গত ডিসেম্বরে ছবির গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে শুরু হয় ‘বীর’-এর কাজ। গানটিতে কণ্ঠ দেন শাকিব খান নিজেই। কিন্তু হঠাৎ নির্মাতা কাজী হায়াৎ অসুস্থ হয়ে পড়লে থেমে যায় ছবির কাজ।

আপনি আরও পড়তে পারেন