মাদকের টাকা না পেয়ে মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

রাজশাহীর গোদাগাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। পরে মায়ের লাশ ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করে। রোববার (৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটেছে।

সে ওই গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মোঃ শাহাবুদ্দিনের স্ত্রী। ঘটনার পর তাদের মাদকাসক্ত ছেলে সালেক আহম্মেদ (৩২) বাড়ি থেকে পালিয়ে যায়। গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না।

মায়ের সাথে কোন কিছু নিয়ে হয়তো ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের লাশ ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করে; যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে।

বাসায় রাতে সালেকের বাবা ফিরলে বাড়ির বাইরে হতে দরজায় তালা ঝুলা দেখতে পান। অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে আশেপাশের লোকজন ডেকে তালা ভেঙে বাসায় ঢুকলে ঘরের মেঝেতে মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

ওসি বলেন, গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থলে পড়ে ছিল হাতুড়িও। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। আর লাশ উদ্ধার করে রাতেই থানায় নেওয়া হয়। জব্দ করা হয় হাতুড়িটিও।

আপনি আরও পড়তে পারেন