নিউইয়র্কে সাকিবের সঙ্গে টিকেট কেটে ছবি তোলার লাইন

বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ছবি তোলার জন্য নিউইয়র্কে টিকিট কেটে লাইন দিয়েছেন অন্তত দুইশত মানুষ।

শো টাইম মিউজিক আয়োজিত ‘সাকিব আল হাসানের সঙ্গে অন্তরঙ্গ আড্ডা’ শিরোনামের একটি অনুষ্ঠানে ১৯ জুলাই রাতে নন্দিত এই ক্রিকেটারের সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে।

একশত ডলারের প্রবেশ মূল্য দিয়ে প্রবাসীরা সুযোগ পান তাঁর সঙ্গে রাতের খাবারসহ আলাপচারিতায় অংশ নিতে ও ছবি তুলতে। অনুষ্ঠানটি প্রানবন্ত সঞ্চালনা করেন শামিম আল আমিন ও আয়োজক আলমগীর খাঁন আলম।

সাকিব আল হাসান অনুষ্ঠানে প্রবাসীদেও নানান প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক নাজমুল আহসানের এক প্রশ্নের উত্তরে সাকিব বলেন, আমার স্বপ্ন আগামী বিশ্বকাপ আমার নেতৃত্বে জয় লাভ করার। প্রবাসীদের এই ভালোবাসার প্রেক্ষিতে সাকিব বলেন, আমি নিউইয়র্কেও মানুষের ভালোবাসায় মুগ্ধ। আপ্লুত। এর আগে শো টাইমের চারটি অনুষ্ঠানে অংশ নিয়েছি। নিউইয়র্কেও মানুষের ভালোবাসার জন্যই লন্ডন থেকে এখানে চলে এসেছি প্রথম কোনো অনুষ্ঠানে অংশ নিতে।

আয়োজক আলমগীর খাঁন আলম বলেন, নিউইয়র্কে বড় বড় সাংস্কৃতিক অনুষ্ঠানেও মানুষজন টিকিট কেটে আসতে চায় না। সেখানে সাকিবকে ভালোবেসে মানুষ যেভাবে পরিবারসহ অংশগ্রহন করেছে তাতে এমন আরো আয়োজন করার উৎসাহ পাই। সাকিব আল হাসানের প্রতি আমাদেও কৃতজ্ঞতা কারণ আমরা বলা মাত্রই তিনি অনুষ্ঠানে আসতে রাজি হয়েছেন। তিনি হাসি মুখে আন্তরিক ভাবে দুই শতেরও বেশি মানুষের সঙ্গে একক ছবি তোলেছেন।

আপনি আরও পড়তে পারেন