চাঞ্চল্যকর শিশু আবির হত্যাকাণ্ডে মাদ্রাসা সুপার গ্রেফতার

চুয়াডাঙ্গায় চাঞ্চল্যকর মাদ্রাসাছাত্র আবির হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে মাদ্রাসার সুপার আবু হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) তাকে গ্রেফতার দেখানো হয়। এর আগে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার পাঁচ শিক্ষককে নিজেদের হেফাজতে নিয়েছিল পুলিশ। আবু হানিফকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান।

গ্রেফতারকৃত আবু হানিফ আলমডাঙ্গার খাদিমপুর গ্রামের ছামসুল মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র আবির হুসাইন মঙ্গলবার রাতে নিখোঁজ হয়। পরদিন বুধবার সকালে মাদ্রাসার পাশের একটি আমবাগানের ভেতর থেকে তার মাথাবিহীন লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। নিখোঁজের ৩৮ ঘণ্টা পর বৃহস্পতিবার সকালে মাদ্রাসার পাশের একটি পুকুর থেকে আবিরের কাঁটা মাথা উদ্ধার করে ডুবুরি দল। বুধবার রাতেই আবিরের মা বাদি হয়ে আলমডাঙ্গা থানায় ছেলে হত্যার বিচার চেয়ে একটি মামলা করে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গ্রেফতারকৃত আবু হানিফ এর আগেও জামায়েতের নাশকতা মামলায় গ্রেফতার হয়েছিল। ২০১৩ সালের ১০ অক্টোবর পুলিশের ওপর হামলার মামলার আসামি ছিলেন তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় আমাদের কাছে মনে হয়েছে আবু হানিফ মাদ্রাসা ছাত্র আবির হত্যাকাণ্ডের সাথে জড়িত। এছাড়াও পুলিশের হাতে এই হত্যাকাণ্ডের বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য এসেছে। তবে তদন্তের জন্য সবকিছু এখনই বলা যাচ্ছে না।

উল্লেখ্য গত মঙ্গলবার রাতে আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রামে নুরানী হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির নিখোঁজ হয়। পরদিন বুধবার মাথাবিহীন রক্তাক্ত দেহ ও নিখোঁজের ৩৬ ঘন্টার মাথায় বৃহস্পতিবার সকালে আবিরের কাঁটা মাথা পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তে জানা যায় নিহত মাদ্রাসাছাত্র আবিরকে দীর্ঘদিন ধরে বলাৎকার করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন