দোহার ও নবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় নানা আয়োজনে মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় নবাবগঞ্জ উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ । পরে উপজেলা ফটক থেকে শোক দিবসের র‌্যালী বের হয়। বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু। উপজেলা সহকারী কমিশানর (ভূমি) রাজিবুল ইসলামের স ালনায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন প্রমুখ।
অপর দিকে, বৃহস্পতিবার দুপুর ১২টায় দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালী, আলোচনা সভা, মিলাদ মাহ্ফিলের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আকতার রিবা আলোচনা সভায় সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি চন্দ্র বিকাশ, ওসি মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন প্রমূখ।
এছাড়া দিবসটি উপলক্ষে দুই উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

আপনি আরও পড়তে পারেন