বরিশালে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

বরিশালে পৃথক ঘটনায় ৭০ বছরের বৃদ্ধসহ চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে একজনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। বাকিদের মধ্যে কোনো অভিযোগ না থাকায় ১ জনের মরদেহ নিয়ে গেছেন স্বজনরা। বাকি দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, গত ২৮ আগস্ট (বুধবার) রাত ৮টার দিকে বিষাক্তদ্রব্য সেবনে কবির খান (৪০) নামে এক ব্যক্তি হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন। তিনি পটুয়াখালীর দুমকি উপজেলার আংগারিয়া এলাকার মৃত আব্দুল লতিফ খানের ছেলে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। তবে কোনো অভিযোগ না থাকায় প্রশাসনের অনুমতি নিয়ে মরদেহটি নিয়ে গেছেন স্বজনরা।

কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ জানান, বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিনগত মধ্যরাতে কাউনিয়া থানার মুকুন্দপট্টি এলাকা থেকে গোলাম রাব্বি (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। গোলাম রাব্বি ওই এলাকার সেলিম মৃধার ছেলে ও পেশায় একজন ট্রাক শ্রমিক। প্রাথমিকভাবে জানা যায়, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার দুপুরে শেবাচিম হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে তার মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

বরিশাল এয়ারপোর্ট থানার এসআই দিপায়ন বড়াল জানান, শুক্রবার সকালে এয়ারপোর্ট থানার রহমতপুর এলাকার পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন ডোবা থেকে সেরাজ মৃধা নামে ৭০ বছরের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেরাজ মৃধা পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া এলাকার মৃত আমজাদ আলীর মৃধা ছেলে।

সেরাজ মৃধার ছেলে আনোয়ার হোসেন জানান, তার বাবা মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত মঙ্গলবার (২৭ আগস্ট) বরিশালে এনে ডাক্তার দেখান। ডাক্তার দেখানো শেষে তিনি নিখোঁজ হন। এরপর অনেক খোঁজাখুজির পর শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

এছাড়া বাকেরগঞ্জের বোয়ালিয়ায় সড়ক দুর্ঘটনায় সৌরভ মল্লিক নামে ১২ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। সে পার্শ্ববর্তী ঝালকাঠির নলিছিটি উপজেলার রাজনগর এলাকার কুদ্দুস মল্লিকের ছেলে।

বাকেরগঞ্জ থানার এসআই হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বোয়ালিয়া নামক এলাকায় ট্রাক-ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষ হয়। এতে সৌরভ মল্লিক নিহত হন এবং আরও ২ জন আহত হন। ঘটনার পরপরই থানা পুলিশ ট্রাকটি জব্দ ও চালক আটক করেছে।

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন