‘জাপা নিয়ে মাথা ঘামানোর সময় আমাদের নেই’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। এরশাদ উত্তর জাপা অভন্তরীণ বিবাদে আছে এটা তাদের ব্যাপার। জাপা নিয়ে মাথা ঘামানোর সময় আমাদের নেই। আওয়ামী লীগে রংপুর ৩-আসেন নির্বাচনের প্রস্তুতি চলছে।

শুক্রবার ( ৬ সেপ্টেম্বর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন মাসব্যাপী উদযাপনের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভার উদ্বোধন করেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন-ইসমাইল চৌধুরী সম্রাট। এতে উপস্থিত ছিলেন-যুবলীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতাকর্মীরা।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা কে হবেন তা দলটির অভ্যন্তরীণ বিষয়। এ নিয়ে মাথা ঘামানোর সময় আমাদের নেই।

তিনি বলেন, রাজনীতি মানে অস্ত্র বাজি না শিক্ষা গ্রহণ করে জনসেবা করা। প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক হিসেবে বিশ্বব্যাপী সমাদ্রীত। রাজনীতিকরা ভাবে পরবর্তী নির্বাচনে কি হবে আর শেখ হাসিনা ভাবে পরবর্তী জেনারেশনের কি হবে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার অপ্রতিরোদ্ধ উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলেছে এই সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না।

তিনি বলেন, আজ আইএমএফও বলছে দক্ষিণ এশিয়ায় প্রবৃদ্ধিতে বাংলাদেশ প্রথম স্থানে আছে। দেশের প্রবৃদ্ধি ৮.২ হয়েছে আগামিতে আরো বাড়বে। কর্মীর জন্য শেখ হাসিনা কতটা নিবেদিত আমার অসুস্থতার সময়ে দেখেছেন। প্রতিটি মানুষের জন্য এমনি নিবেদিত। শেখ হাসিনা জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমাই।

আপনি আরও পড়তে পারেন