পিরোজপুরে কিশোর গ্যাংয়ের ৯২ সদস্য আটক

পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলায় রাতে বখাটের উৎপাত এবং স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আড্ডা বন্ধে একযোগে ৭টি উপজেলায় অভিযান করেছে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত আটটার পর থেকে ৩ ঘন্টা ধরে চলে এ অভিযান। পিরোজপুর সদর উপজেলায় অভিযানের নেতৃত্ব দেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এ সময় পুলিশের উর্ধ্বতন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপারের নেতৃত্বে সদর উপজেলার বলেশ্বর ব্রিজ, নুতন বাস টার্মিনাল, পুরাতন বাস টার্মিনাল, কৃষ্ণচূড়া মোড় ও ক্লাব রোডে অভিযান চালিয়ে স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়।

কিশোর গ্যাং, মাদক ও কিশোর অপরাধ প্রতিরোধ করা ও শিক্ষার্থীদের সন্ধ্যার পর পড়ার টেবিলে রাখার জন্যই এ অভিযান পরিচালন করা হয় এবং তা অব্যহত থাকবে বলে জানান পুলিশ সুপার।

বিশেষ অভিযান পরিচালনা করে পিরোজপুরে সদর থানা থেকে ৩০ জন নাজিরপুর থেকে ২২ জন, ভান্ডারিয়া থেকে ১৭, জন মঠবাড়িয়া থেকে ৮, ইন্দুরকানি থেকে ১, জন কাউখালী থেকে ৪ জন, নেছারাবাদ থেকে ১০ জন মোট ৯২ জনকে আটক করে। আটককৃত শিক্ষর্থীদের তাদের অভিভাবকদের মুচলেকা নিয়ে রাতেই থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

আপনি আরও পড়তে পারেন