‘পাপ কখনোই পাপীকে ক্ষমা করে না’- ছাত্রলীগ নেত্রী

 

বিভিন্ন অভিযোগের পর পদ হারিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই নেতা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান লেখক ভট্টাচার্য।

শোভন-রাব্বানীর বিদায়ের পর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জেরিন দিয়া আবারো তাদেরকে নিয়ে মুখ খুলেছেন। তবে এবার কোনো অভিযোগ নয় ছাত্রলীগের সাবেক সভাপতিকে ভালো থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগের সাবেক সভাপতিকে নিয়ে একটি স্ট্যাটাস দেন জেরিন দিয়া। সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য নিচে হুবহু তুলে ধরা হলো-

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘পাহাড়ের উপর দাঁড়িয়ে আকাশটাকে যতটা কাছে মনে হয় আকাশ ততটা কাছে নয়, ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়!

শত্রু মনে করে যাদের সরিয়ে দিয়েছেন তাদেরকেই আপনি পাশে পাবেন। আশাকরি ভুল থেকেই ভালো কিছু হবে। আপনার সুদিনে পাশে ডাকেননি কিন্তু দুর্দিনে পাশে ডাইকেন। ভালো থাকবেন শোভন ভাই।

এ ছাড়া আরেকটি স্ট্যাটাসে তিনি লিখেন, চারটা বছর ছাত্ররাজনীতির ফল যখন বহিষ্কার হলো তখন আর আবেগটা কন্ট্রোলে রাখতে পারিনি।

হসপিটালের H.D.U তে যখন আমার রাতগুলো কাটতো তখন বাইরে থেকে আমার মায়ের কান্নার আর্তনাদগুলো শুনতাম। আর ভাবতাম তাদের মতো পাপীরা আর কতদিন থাকবে!!
আজ দেখেন; পাপ কখনোই পাপীকে ক্ষমা করে না……

লেখক :জারিন দিয়া
সাবেক কার্যকরী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।
(ফেসবুক থেকে সংগৃহীত)

আপনি আরও পড়তে পারেন