লাথিকাণ্ডের সেই বুথে মাত্র দুটো ভোট পেলেন বিজেপির জয়প্রকাশ

প্রার্থী হিসাবে ভোটের দিন নিজের কেন্দ্রে ঘুরছিলেন তিনি। সেই সময় একটি বুথে ঢোকার আগে চূড়ান্ত লাঞ্ছনার শিকার হয়েছিলেন। ভোটের ফল বেরনোর পর সেই করিমপুর নিরাশ করল বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে। যে ৩২ নম্বর বুথের বাইরে তাঁর উপর দুষ্কৃতীরা ঝাঁপিয়ে পড়েছিল, বিধানসভা উপনির্বাচনে সেখানে মাত্র দুটি ভোট পেলেন তিনি।

করিমপুরের পিপুলখোলার ঘিয়াঘাট ইসলামপুর প্রাথমিক বিদ্যালয়ের ৩২ নম্বর বুথে ভোট চলাকালীন গত সোমবার সেখানে দুষ্কৃতী হামলার শিকার হন জয়প্রকাশ। প্রায় ২০-১৫ জনের একটি দল তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। রাস্তায় ফেলে এলোপাথাড়ি লাথি-কিল-চড় মারা হয় তাঁকে। লাথির আঘাতে টাল সামলাতে না পেরে রাস্তার পাশে ঝোপের মধ্যে পড়েও যান তিনি।

এই ঘটনা শুরু থেকেই তৃণমূলকে দায়ী করে আসছেন জয়প্রকাশ। ভোট লুঠে বাধা দেওয়াতেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। কিন্তু তাঁর সেই অভিযোগ উড়িয়ে দেয় তৃণমূল। তিনি নাটক করছেন বলে পাল্টা কটাক্ষ করেন তাঁর প্রতিদ্বন্দ্বী তথা তৃণমূল প্রার্থী বিমলেন্দু সিংহ রায়।

হার নিশ্চিত জেনে মানুষের সহানুভূতি কুড়োতে জয়প্রকাশ পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছেন বলেও সেই সময় তৃণমূলের তরফে অভিযোগ করা হয়।

তার পরেই বৃহস্পতিবার ফল প্রকাশ হলে দেখা যায়, বিমেলেন্দু সিংহ রায়ের ধারেকাছেও পৌঁছতে পারেননি জয়প্রকাশ। মোট ৭৪০ ভোটের মধ্যে বিমলেন্দু যেখানে ৭০৭টি ভোট পেয়েছেন, সেখানে জয়প্রকাশের ঝুলিতে মাত্র ২টি ভোট পড়েছে। সিপিএম প্রার্থী গোলাম রাব্বি পেয়েছেন ২৭টি ভোট। ৩টি ভোট পেয়ে জয়রপ্রকাশের থেকে এগিয়ে রয়েছেন ভারতীয় ন্যায় অধিকার রক্ষা পার্টির দোলা সিংহ রায়ও। ১ টি ভোট গিয়েছে নোটায়।

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন