কেরানীগঞ্জ-নবাবগঞ্জ-দোহারের জবি শিক্ষার্থীদের জন্য বাস উদ্বোধন

 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
জগন্নাথ বিশ^বিদ্যালয়ে অধ্যয়নরত ঢাকার কেরানীগঞ্জ, নবাবগঞ্জ ও দোহারের শিক্ষার্থীদের জন্য চালু হলো “পদ্মা” নামে বিলাশবহুল একটি বাস সার্ভিস। বুধবার সন্ধ্যায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ।
যা নবাবগঞ্জ-দোহার এলাকার শিক্ষার্থীদের জন্য রচিত হলো একটি নতুন ইতিহাস। পূরণ হলো দীর্ঘদিনের লালিত আকাঙ্খা। জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থায়নে ও দোহার নবাবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের প্রচেষ্টায় এর বাস্তবায়ন হয়।
শিক্ষার্থী পরিবহন বাসটি বিশ^বিদ্যালয় খোলাকালীন সকাল সাড়ে ৬টায় দোহারের মেঘুলা বাজার থেকে ছেড়ে নবাবগঞ্জের মাঝিরকান্দা, উপজেলা সদর, টিকরপুর হয়ে কেরানীগঞ্জ দিয়ে বিশ^বিদ্যালয়ের প্রবেশ করবে। ফের বিকাল সাড়ে ৩টায় বিশ^বিদ্যালয় থেকে ছেড়ে আসবে।
বৃহস্পতিবার রাত ৭টায় শিক্ষার্থীদের নিয়ে বাসটি নবাবগঞ্জের কায়কোবাদ চত্তরে প্রবেশ করে। এসময় দোহার নবাবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মিঠুন হোসেন জয়, সাধারন সম্পাদক সৌরভ সরকার সবুজ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, যারা দোহার ও নবাবগঞ্জ থেকে আসা-যাওয়া করে তাদের জন্য এ এক অনন্য পাওয়া। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। ধন্যবাদ জানাই বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মিজানুর রহমানকে। আরও ধন্যবাদ জানাই দোহার-নবাবগঞ্জ তথা ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমানকে।
এসময় দোহার নবাবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মনির হোসেন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইমরান খান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন