চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

সাভারে এক ইন্টারনেট ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও তাকে মারধরের ঘটনায় রকি আহম্মেদ (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) গভীর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলশি।

এর আগে (৪ নভেম্বর) ব্যাংক কলোনী এলাকার মালিপাড়ায় রকি ও তার সঙ্গীয়রা তাদের মারধর করে।

গ্রেফতারকৃত রকি সাভার বিশ্ববিদ্যালয়ের কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। অপর অভিযুক্তরা হলেন, আমির, বাপ্পী, আমিনুর, ছোট বাবু, ছোট সোহেলসহ আরও ১০-১২ জন।

ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী মো. রিয়াজ জানান, সাভারের ব্যাংক কলোনী এলাকায় জান্নাত মিডিয়া নামে রিয়াজের ও মা টেলিকম নামে তার বন্ধু তুষারের একটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠান রয়েছে। কিন্ত রকি ও তার দলবল কিছুদিন যাবৎ তাদের কাছ থেকে ৫ লক্ষ্য টাকা চাঁদা দাবি করে আসছিলো। তারা চাঁদা দিতে অপরগতা জানালে ৪ নভেম্বর রকি ও তার সঙ্গীয়রা তাদের মোটরসাইকেল আটকিয়ে মারধর করে। এ সময় তার বাইকটি ভাংচুরসহ তার সাথে থাকা ১ লক্ষ্য ২০ হাজার টাকা মূল্যের ইন্টারনেট সরঞ্জামাদি ছিনিয়ে নিয়ে যায় তারা।

এ বিষয়ে ঢাকা জেলার উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, রকির বিরুদ্ধে আনিত অভিযোগ খতিয়ে দেখা হবে। সে দোষী প্রমানিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) তাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় রকিকে আটক করা হয়েছে। এছাড়া থানায় মামলা দায়ের করেছেন ওই ব্যবসায়ী রিয়াজ। এদিকে বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন