ভক্তদের আশায় পানি ঢেলে দিলেন শুভশ্রী

গর্ভনিরোধ নিয়ে বিশেষ প্রচারে নজর কাড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার ও রাজের বিয়ের কিছু বছর হয়েছে। অভিনেত্রীর থেকে ‘গুড নিউজ’ শোনার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্তকুল। কিন্তু সেই আশায় পানি ঢেলে এবার গর্ভনিরোধের বাণী শোনালেন টালি সুন্দরী।

টালিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম শুভশ্রী। তার সাবলীল অভিনয় পছন্দ সকলের। সম্প্রতি পরিণীতা ছবিতে শুভশ্রীর পরিণত অভিনয়ের প্রশংসা হয়েছে যথেষ্ট। তারপরই সামনে এসেছে ধর্মযুদ্ধের ট্রলার। তাতেও বেশ আশা জাগিয়েছে শুভশ্রীর ভূমিকা। তাহলে বলা যেতেই পারে যে ক্যামেরার সামনে আরও পরিণত ও দাপুটে হচ্ছেন তিনি। তার অভিনয় নিয়ে চর্চা হচ্ছে প্রতিনিয়ত। তবে তার থেকেও বেশি চর্চিত তার ও রাজের দাম্পত্য জীবন।

সেলিব্রিটি কাপল তারা। তাদের এনগেজমেন্ট থেকে শুরু হয়েছে সেই আলোচনা আর যেন থামছেই না। বিয়ে পেরিয়ে এখন তাদের সোশ্যাল মিডিয়ায় বার চোখ রাখেন ভক্তরা। কিছুদিন আগে সেরিঙ্গিটির জঙ্গলে ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। সেই ছবি ভাইরালও হয়েছিল। তাদের এই সুখী জীবনে যখন সন্তানের আশায় সকলে, তখন কিনা গর্ভনিরোধের বিজ্ঞাপনে দেখা দিলেন তিনি। একটি বিশেষ গর্ভনিরোধক ব্র্যান্ডের হয়ে প্রচার করছেন শুভশ্রী। নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আসলে সমাজে যৌনতা যেমন ট্যাবু, ঠিক তেমনভাবেই মহিলাদের এই বিশেষ ওষুধের কথা নিয়েও চুপিচুপি কথা হয়। অথচ কর্মরত মহিলার অনেকেই ফ্যামিলি প্ল্যানিং’র পথ বেছে নেন। হঠাৎ করে গর্ভবতী হতে চান না তারা। তাই তো গর্ভনিরোধের সাহায্য নেন অনেক মহিলা।

একজন অভিনেত্রী হিসেবে সেই বার্তা তুলে ধরবেন শুভশ্রী। সমাজের চিন্তাভাবনা পরিবর্তনের ক্ষেত্রে অভিনেতাদের বাড়তি দায়িত্ব থাকে। ঠিক সে কারণে প্যাডম্যানের মতো ছবি তৈরি করেন অক্ষয়, কারিনা কাপুর খান প্রেগন্যান্সি টেস্ট কিটের বিজ্ঞাপন করেন। এতে সাধারণ মানুষের চিন্তায় অনেকটাই বদল ঘটে।

একইভাবে শুভশ্রী সামনে এলেন গর্ভনিরোধ ওষুধের বিজ্ঞাপনে, বার্তা দিতে চাইলেন যে এই ওষুধ খুবই সুরক্ষিত, এতে কোনও ক্ষতি হয় না। সাবাস শুভশ্রী।

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন