দোহারে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহারে সেলিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা গ্রামের শ্বশুর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সেলিনা আক্তার ওই গ্রামের মেহেদীর স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন। দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই মো. শাহালম এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে ভাড়া বাসায় থাকতেন সেলিনা। শুক্রবার রাতে ভাড়া বাসার ম্যানেজার সেলিনাকে অসুস্থ অবস্থায় দেখতে পান। এসময় সেলিনার স্বামী মেহেদীর মোবাইল ফোন বন্ধ পেয়ে তার ভাগিনা রাহাতকে খবর দেয়। রাহাত এসে তার মামীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রাহাত এ্যাম্বুলেন্সে করে সেলিনার লাশ তার শ্বশুর বাড়ি দোহারে নিয়ে আসে।
এসআই মো. শাহালম জানান, সংবাদ পেয়ে শনিবার দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তেরর প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এসআই শাহালম আরও জানান, নিহতের বাম গালে ও থুতনীতে নীলা ফুলা জখমের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পর থেকেই তার স্বামী পলাতক রয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন