ত্রিভুজ প্রেমের জেরে তরুণকে গাছে বেঁধে মারধর, খাওয়ানো হলো প্রস্রাব

বুধবার (১৮ ডিসেম্বর) ভারতের উড়িষ্যায় খোরদা এলাকার কাইপাদার গ্রামে ত্রিভুজ প্রেমের জেরে এক তরুণকে গাছে বেঁধে বেধড়ক মারধর করার পর পানি চাওয়ায় তাকে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ পাওয়া গেছে।

দূর থেকে পুরো ঘটনাটির ভিডিও করেন একজন পথচারী। আর পরে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেন।

ভিডিওটি শুক্রবার (২০ ডিসেম্বর) ভাইরাল হতেই বিতর্ক শুরু হয় চারিদিকে। নড়চড়ে বসে স্থানীয় প্রশাসনও। এরপরই স্থানীয় খরদা সদর থানায় অভিযোগ দায়ের হয়।

জানা গেছে, আক্রান্ত তরুণের সঙ্গে স্থানীয় এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। সেই মেয়েটিকে আবার পছন্দ করত পাশের গ্রামের অন্য একটি যুবক। বিষয়টি নিয়ে ওই দুইজনের মধ্যে আগেও কথা কাটাকাটি হয়েছিল। কিন্তু তার বেশি আর এগোয়নি।

বুধবার আচমকা আক্রান্ত যুবকটিকে ফোন করে পাশের বাঙ্গিদা গ্রামে ডেকে পাঠায় তিনটি ছেলে। সেই মোতাবেক যুবকটিক ওই গ্রামে গেলে তার ওপর চড়াও হয় অভিযুক্তরা। তারপর তাকে রাস্তার ধারে একটি গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করা হয়। অসহ্য যন্ত্রণায় কাতরাতে কাতরাতে যুবকটি পানি চাইলে প্রস্রাব করে তার মুখে ঢেলে দেয় অভিযুক্তরা।

ভিডিওটি খতিয়ে দেখে আক্রান্ত ও অভিযুক্ত যুবকদের শনাক্ত করার পর তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে এই ঘটনায় রাজা নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন