সালমান এফ রহমানকে উপদেষ্টা মণ্ডলির সদস্য করায় দোহার ও নবাবগঞ্জে আনন্দ মিছিল

 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানকে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য নির্বাচিত করায় ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলা আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে রোববার সন্ধ্যায় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের নেতৃত্বে উপজেলা চত্তর থেকে আনন্দ মিছিল বের হয়। পরে থানার মোড় হয়ে করমআলীর মোড় ঘুরে উপজেলায় ফিরে সংক্ষিপ্ত পথসভা করা হয়। উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, আলী আহসান খোকন সিকদার, জাহাঙ্গীর আলম, মোল্লা মো. বেলাল, নুরুল হক বেপারী, গিয়াস আল মামুন প্রমূখ।

সালমান এফ রহমানকে উপদেষ্টা মণ্ডলির সদস্য করায় দোহার ও নবাবগঞ্জে আনন্দ মিছিল

এর আগে দুপুরে নবাবগঞ্জ উপজেলা সদর শহীদ মিনার প্রাঙ্গন থেকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। পরে কায়কোবাদ চত্তর হয়ে দোহার-নবাবগঞ্জ কলেজ পর্যন্ত প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হয়ে শহীদ মিনারে ফিরে আসে। সেখানে সংক্ষিপ্ত পথসভা করা হয়।
উপস্থিত ছিলেন মিজানুর রহমান কিসমত, মনিরুজ্জামান মনির, রেজাউর রহমান রেজা, মোশারফ হোসেন জুয়েল শাহীন খান, মো. ইব্রাহীম খলিল, জালাল উদ্দীন রুমি, মকবুল হোসেন, জাহিদ হায়দার উজ্জল, নূর আলম, মুরাদ খান প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন