ভিপি নুরসহ ৬ জন ঢামেকে ভর্তি

ডাকসুতে ভিপি নুরের উপর হামলার ঘটনায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় আহত ২০-২২ জন শিক্ষার্থীর মধ্যে ৬ জনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রোববার (২২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। তিনি বলেন, তাদেরকে জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমার্জেন্সি সেন্টাররে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ঢামেক পরিচালক বলেন, প্রায় ২৫ জনের মতো হাসপাতালে এসেছিল। তাদের মধ্যে বেশিরভাগকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। পাঁচ থেকে সাত জনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বেশিরভাগেরেই হাত, পা ও মাথায় আঘামপ্রাপ্ত।

আহত শিক্ষার্থীরা হলেন- জগন্নাথ বিশ্বাবিদ্যালয়ের ছাত্র ও কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক এপিএম সোহেল (২৭), বাংলা কলেজের ইকোনিমিকস ৩য় বর্ষের ছাত্র ও কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রিয়াদ হোসেন (২১), ঢাবির ইসলাম শিক্ষা বিভাগের ছাত্র ও আহ্বায়ক হাসান মাহমুদ (২৩), ঢাকা কলেজের পরিসংখ্যান বিভাগ ফাইনালের ছাত্র মো. রাসেল সরকার (২৫), ঢাকা কলেজের ছাত্র সুমন (২২), কবি নজরুল কলেজের ফিজিক্স বিভাগের মাস্টার্সের ছাত্র জাহিদুল ইসলাম (২৫), জাহাঙ্গীরনগর বিশ্বাবিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র আরিফুল ইসলাম (২৫) ও ঢাবির মশিউর রহমান (২৩)।

এর আগে রোববার দুপুরে ডাকসুতে ভিপির কক্ষে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নুর ও তার সংগঠনের ২২ জন নেতাকর্মী আহত হয়েছেন। এর আগেও কয়েকবার নুরের ওপর হামলার ঘটনা ঘটেছে। তবে ছাত্রলীগ এ অভিযোগ অস্বীকার করেছে।

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন