দোহারে অটোগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এক শিক্ষার্থীর মৃত্যু


মাহবুবুর রহমান টিপু,দোহার(ঢাকা)প্রতিনিধি:

দোহারে সড়ক দুর্ঘটনায় ফাষ্ট গ্লোরী কিন্ডার গার্ডেনের ষষ্ঠ শ্রেনীর ছাত্র মো. সাদিত (১২) নিহত হয়েছেন। নিহত সাদিত উপজেলার মালিকান্দা গ্রামের মাছ বিক্রেতা সিরাজুলের ছোট ছেলে।অপরদিকে শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার বিচার চেয়ে মালিকান্দা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা দোহার টু ঢাকা সড়ক ২ ঘন্টা অবরোধ করে রাখেন।
গত বৃহস্পতিবার বিকাল আড়াইটার দিকে মালিকান্দা স্কুল এন্ড কলেজের সামনে ফাষ্ট গ্লোরী কিন্ডার গার্ডেনের ষষ্ঠ শ্রেনীর ছাত্র মো. সাদিত সড়ক পারাপার হতে গিয়ে একটি ব্যাটারী চালিত অটো নিয়ন্ত্রন হারিয়ে শিক্ষার্থীকে চাপা দেয়।এ সময়ে স্থানীয়রা শিক্ষার্থীকে অটোর নিচ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষার্থী সাদিতকে মৃত্যু ঘোষনা করেন।এ ঘটনায় সংবাদ পেয়ে পুলিশ অটোগাড়ি ও চালক সোলাইমান(২২)কে আটক করেছে।আটক সোলাইমান গাজিরটেক গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
আরও জানা গেছে, নিহত সাদিত উপজেলার সাতভিটা ফাষ্ট গ্লোরী কিন্ডার গার্ডেনের ষষ্ঠ শ্রেনীর ছাত্র।স্কুল ছুটি শেষে বাসায় ফেরার পথে মেঘুলা কলেজের সামনে এ দূর্ঘটনা ঘটে।
দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন জানান, ‘ময়নাতদন্তের জন্য লাশ তৈরী করা হলে শিক্ষার্থীর অভিভাবক সিরাজুলের লিখিত আবেদনের ভিত্তিত্বে লাশ হস্তান্তর করা হয়।

আপনি আরও পড়তে পারেন