প্রতারক চক্রের ৭ সদস্য আটক আশুলিয়ায় 

সুচিত্রা রায় নিজেস্ব প্রতিবেদক ঃ
প্রতারণার ফাঁদে ফেলে অসহায় মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাভারের আশুলিয়ায় একটি কোম্পানির সাত জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে র‌্যাব-৪ এর উপ-পরিচালক কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা আগামীর সময়কে এ তথ্য জনান।
আটকরা হলেন- নীলফামারীর সৈয়দপুর থানার কিসামত ডাঙ্গী গ্রামের হামিদুল ইসলামের ছেলে হাসান (২৭), পিরোজপুরের স্বরূপকাঠি থানার কামারকাঠি গ্রামের অরুণ দাসের ছেলে নীল রতন দাস (২৩), গোপালগঞ্জের কোটালিপাড়া থানার সিতাইকুন্ড গ্রামের মাসুম ফকিরের ছেলে মেহেদী হাসান (২৫), কাশিয়ানী থানার রাতইল গ্রামের রবিউল ইসলামের ছেলে ইয়াছিন (২৮), রংপুরের পীরগাছা থানার পূর্ব খামার গ্রামের জাহিদুল ইসলামের ছেলে ফাহিম আহম্মেদ (২০), গঙ্গাচালা থানা এলাকার মৃত খতিব উদ্দিনের ছেলে নূর ইসলাম স্বপন (৪০) ও নীলফামারী সদরের নইফুল ইসলামের ছেলে রাজ্জাক (২৪)।
মেজর শিবলী মোস্তফা জানান, অসাধু প্রতারক চক্র জিরানী বাজারের গোলাম নবী সুপার মার্কেটের দ্বিতীয় তলায় মেট লাইফ লিমেটেড নামে একটি কোম্পানির মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। এমন গোপন খবরের ভিত্তিতে বুধবার (৮ জানুয়ারি) রাতে সেখানে অভিযান চালিয়ে ওই সাত প্রতারককে আটক করা হয়। এছাড়া জব্দ করা হয় কোম্পানিটির ব্যবহৃত কিছু মালামাল। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনি আরও পড়তে পারেন