বিএনপির বিরুদ্ধে হামলার অভিযোগ তাপসের

সম্প্রীতির রাজনীতি সূচনার কথা বলার পরপরই বিএনপির লোকজন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর গণসংযোগে হামলা করেছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রোববার (১২ জানুয়ারি) রাজধানীর শান্তিনগর কাঁচাবাজার থেকে তৃতীয় দিনের নির্বাচনী প্রচারাভিযান শুরুর আগে সাংবাদিকদের সামনে হামলার অভিযোগ তুলে ধরেন।

তিনি বলেন, গতকাল আরকে মিশন রোডে নির্বাচনী প্রচারের এক পর্যায়ে আমাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইশরাক হোসেনের বাসাতেও আমি গিয়েছি। সেখানে সকলের সঙ্গে সাক্ষাত করেছি, ভোট প্রার্থনা করেছি। কিন্তু দুঃখের সঙ্গে বলতে হয়, আমরা সেখান থেকে চলে আসার পর সন্ধ্যার দিকে তারা অতর্কিতে আমাদের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীসহ গণসংযোগে যারা ছিল তাদের ওপর আক্রমণ করেছে। এটা অত্যন্ত ন্যক্কারজনক।

যুবলীগের প্রতিষ্ঠাতা ফজলুল হক মনির ছেলে তাপস বলেন, আমরা চাই সম্প্রীতির রাজনীতি, পরিবর্তনের রাজনীতি। আমরা এই রাজনীতির সূচনা করতে চাই। আমরা আশা করব সকলে আমার সাথে সেই সূচনায় অংশগ্রহণ করবে। আমরা একটা সুন্দর, সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দেব।

আর এ বিষয়ে জনগণের কাছ থেকে ‘স্বতঃস্ফূর্ত সাড়া’ পাচ্ছেন দাবি করে তিনি বলেন, যে পরিকল্পনা আমরা নিয়েছি, আমাদের প্রাণের ঢাকা, ভালোবাসার ঢাকাকে গড়ে তোলার লক্ষ্যে ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং সর্বোপরি উন্নত ঢাকা গড়ে তোলার জন্য, ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। এজন্য স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা খুবই আশাবাদী যে ঢাকাবাসী আমাদের পক্ষে রায় দেবে।

শান্তিনগর এলাকার ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক আবুল (ঘুড়ি) এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী রোকসানা ইসলাস চামেলীকে (আনারস) পরিচয় করিয়ে দেন তাপস।

এ সময় শেখ ফজলে নূর তাপসের সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুবলীগের সভাপতিমণ্ডলীর সাবেক সদস্য মাহবুবুর রহমান ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

প্রচারের সময় রাস্তায় কোনো ধরনের প্রতিবন্ধকতা যেন সৃষ্টি না হয়, সেদিকে দৃষ্টি রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের প্রার্থী।

তিনি বলেন, অত্যন্ত সুশৃঙ্খলভাবে নির্বাচনী প্রচারে অংশ নেবেন। রাস্তায় যাতে কোনো প্রকার যানজট না হয়। আমরা প্রত্যেক ব্যক্তির সাথে যেন সংযোগ করতে পারি, সেই ব্যবস্থা আপনার করে দেবেন। আশা করি জনগণ নৌকার পক্ষে রায় দেবে।

রোববার সারা দিন পল্টন, মালিবাগ, সেগুনবাগিচা, মতিঝিল, শাহজাহানপুর, সিদ্ধেশ্বরী, বেইলি রোড এলাকায় প্রচারণা চালান তাপস।

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন