বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিশ্বের রাষ্ট্র প্রধানদের মডেল। ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিশ্বের রাষ্ট্র প্রধানদের মডেল। তাইতো বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশকে আজ মডেল মানছেন। বিশ্ব দরবারে প্রমান হয়েছে তিনি যোগ্য পিতার যোগ্য কন্যা।
রোববার বিকাল ৪টায় ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নের তাশুল্লা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. পলাশ চৌধুরী।
মাহবুবুর রহমান বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্ট, বাঙ্গালীর রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে এদেশ থেকে জয় বাংলা শ্লোগান মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল। বিএনপি-জামায়াত চক্র স্বাধীন বাংলাদেশকে মিনি পাকিস্তান বানানোর চেষ্টা করেছিল। এদেশের জনগণ তাদের আস্তাকুড়ে নিক্ষেপ করেছে।
তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে ঢাকার ২২টি সংসদীয় আসনের উন্নয়নের দায়িত্ব দিয়েছেন। আজ আপনারা আমাকে যে ফুল দিয়ে বরণ করলেন, আমি সে ফুলের দুগন্ধ নয়, সুবাস ছড়াতে চাই। কারণ এতে জননেত্রী শেখ হাসিনার সম্মান জড়িয়ে আছে। আপনারা তার জন্য দোয়া করবেন।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূর আলমের স ালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক কামরুজ বিশ্বাস, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মো. মিজানুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাজাহান মোল্লা, জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, আওয়ামীলীগ নেতা- নুরুল ইসলাম খোকা, সুরুজ মোল্লা, শেখ শাহাবুদ্দিন, মো. হাবিবুর রহমান, মো. মনিরুল হক, সাবেক ছাত্রনেতা আশিকুজ্জামান হিরণ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন বসাক, যুবলীগ নেতা- মোস্তফা মোল্লা, মোশারফ দেওয়ান, মো. লিটন, মো. মানিক, আবু তালেব, মো. মহুয়া, ইলিয়াস মোল্লা, মুক্তার হোসে খৈমদ্দিন, ফারুক হোসেন, মাসুদ মোল্লা, জাহাঙ্গীর বিশ্বাস, লিটন সিকদার, মুরাদ আলী সিকদার, খোকন মোল্লা, নারী নেত্রী- সাথী রহমান রুমি, সাজেদা কাজী প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন