স্টুডেন্ট কেবিনট নির্বাচন ২০২০।

নিজিস্ব প্রতিবেদকঃ
সারাদেশে অনুষ্ঠিত হচ্ছে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০২০। নির্বাচনকে কেন্দ্র করে দেশের প্রতিটি উপজেলাগুলোর প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে বিরাজ করছে উৎসবমূখর পরিবেশ।
শনিবার সকালে দোহার, নবাবগঞ্জ, কেরানীগঞ্জ, সাভার সহ বেশ কয়েকটি উপজেলার  শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে দেখা যায়, উৎসবমূখর পরিবেশ ভোটগ্রহণের দৃশ্য। বিএনসিসি সদস্যরা তাদের দায়িত্ব পালনের মধ্যেদিয়ে শিক্ষার্থীদের ভোটাধিকার নিশ্চিতের পাশাপাশি সার্বিক সহযোগীতা করছে।
নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা কয়েকজন দৈনিক আগামীর সময় কে জানান, ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। প্রতিজন শিক্ষার্থী আটটি ভোট প্রদান করতে পারবে। যার মধ্যে ষষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত পাঁচটি ভোট এবং বাকি তিনটি ভোট অন্য যে কোন প্রার্থীকে দিতে পারবে।
শনিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। স্ব স্ব বিদ্যালয়ের পরিচালনা পরিষদ ও শিক্ষকরা নির্বাচন মনিটরিং করছেন। শিক্ষার্থীদের এ নির্বাচনেও নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার এবং স্ব স্ব প্রার্থীদের এজেন্ট রয়েছে। ভোট নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ করতে তাদের সাথে দায়িত্ব পালন করছে শিক্ষার্থীরা।

আপনি আরও পড়তে পারেন