দোহার ও নবাবগঞ্জে বিআরটিসি’র বাস উদ্বোধন।

মাহবুবুর রহমান টিপু,দোহার(ঢাকা)প্রতিনিধি:

“দোহার ও নবাবগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলার ক্ষেত্রে কেউ প্রতিবন্ধকতা দেখানোর চেষ্টা করলেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।গতকাল শনিবার বিকাল তিনটার দিকে উপজেলার করমআলীর মোড় এলাকায় এবং নবাবগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার সড়ক এলাকায় বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন কালে সালমান এফ রহমান এমপি একথা বলেন।তিনি আরোও বলেন, আমি আনন্দিত হতে পেরেছি আপনাদের প্রত্যাশা পূরণ করতে পেরে। বিআরটিসি কর্তৃপক্ষকে বলা আছে দোহার উপজেলার বাহ্রা-ঘাট পর্যন্ত এ বাস চালানোর জন্য। আপনারা বিআরটিসি কর্তৃপক্ষকে সহযোগিতা করবেন।

উদ্বোধন অনুষ্ঠানের স্বাগত বক্ত্যবে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আপাতত বিআরটিসি বাস দোহার উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে ফুলতলা-শ্রীনগর হয়ে গুলিস্তান যাবে এ বাস। অন্যদিকে বান্দুরা থেকে মাঝিরকান্দা ও নবাবগঞ্জ উপজেলা সদর হয়ে গুলিস্থান সড়কেও চলবে বাসগুলো।
”উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান বাবু, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন ঝিলু, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন সিকদার,কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, ইফতেখার আহম্মেদ হৃদয় ও মুশফিকুর রহমান লিমন,নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ।
মো. আলমগীর হোসেন বলেন, সালমান এফ রহমানের ঐকান্তিক চেষ্টার কারণে মূলত দোহার ও নবাবগঞ্জ উপজেলার মানুষের অন্যতম দাবি বিআরটিসি বাস সার্ভিস শনিবার থেকে চালু হতে যাচ্ছে। আশা করছি, এ সার্ভিসের মাধ্যেমে দুই উপজেলার মানুষের পরিবহন সমস্যা সমাধানের মধ্য দিয়ে আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে।

আপনি আরও পড়তে পারেন