ঢাকার নবাবগঞ্জে এম মুহীয়্যূদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ঢাকা দক্ষিণ প্রতিনিধি: ঢাকার নবাবগঞ্জের শোল্লা ইউনিয়নের এম মুহীয়্যূদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উদ্ধোধনের পর মশাল দৌড় ও বিভিন্ন ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এসময় বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান কিসমতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম সালাউদ্দীন মনজু তার বক্তব্যে বলেন, সকল শিক্ষাথীদের মাদক, সন্ত্রাসকে না বলতে হবে। এবং বাল্য বিবাহকে না বলতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিক্ষার্থীদের অভিবাবকদের উদ্দেশ্যে আরও বলেন, আপনাদের মেয়েদের নির্ধারিত বয়সের আগে বিয়ে দিবেন না। নির্ধারিত বয়সের আগে বিয়ে দিলে বাল্য বিবাহের দায়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ছেলে-মেয়েদের ভালো মতো পড়াশোনা করিয়ে মানুষের মানুষ করে তুলুন।আপনার সন্তানই আগামী দিনে এই দেশের ভবিষৎ।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. জালাল উদ্দিন, বাহ্রা ইউপি চেয়ারম্যান সাফিল উদ্দিন মিয়া, আওয়ামী লীগ নেতা এম.এ হামিদ লাবু, আব্দুর রাজ্জাক ভূইয়া, প্রধান শিক্ষক আব্দুল হক ফোহাদ, যুবলীগ নেতা দেবাশীষ চন্দ, রাকিব পত্তনদার প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন