সিলেটে গাঁজাসহ বিএনপি নেতা আটক

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযানে ১২ মামলার পলাতক আসামি সুজন মিয়া (৪৫) নামের এক বিএনপি নেতাকে আধা কেজি গাঁজাসহ আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (২৮ শে জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় স্থানীয় জনতার সহযোগিতায় জৈন্তাপুর উপজেলার হেমু মাঝপাড়া এলাকা থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত সুজন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক।

পুলিশ জানায়, জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই প্রলয় রায় এর নেতৃত্বে ডিবি পুলিশের একদল সদস্য মঙ্গলবার রাতে জৈন্তাপুর থানাধীন হেমু মাঝপাড়া এলাকা হতে স্থানীয় জনগনের সহায়তায় গাঁজাসহ ১২ মামলার পলাতক আসামি সুজন মিয়াকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা আধা কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

সুজন কোম্পানীগঞ্জ উপজেলার কালিবাড়ি গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে।

পুলিশ আরও জানায়, গতকাল আনুমানিক রাত ১১ টায় আটককৃত সুজন মিয়া সন্দেহজনকভাবে জৈন্তাপুর উপজেলার হেমু মাঝপাড়া এলাকায় রইছ উদ্দিনের বাড়ির পাশে ঘুরাঘুরি করলে স্থানীয় জনগন তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অসংলগ্ন কথাবার্তা বলে এক পর্যায়ে তার হাতে থাকা ব্যাগে গাঁজার অস্থিত্ব পায় জনতা। এসময় উৎসুক জনতা তাকে এলোপাতারি মারধর করে পুলিশে খবর দেয়। এসময় আশপাশ এলাকায় বিশেষ অভিযানে থাকা ডিবি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাঁজা সহ সুজন মিয়াকে উদ্ধার করে পুলিশী হেফাজতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা করায়।

এ ঘটনায় এসাই প্রলয় রায় বাদী হয়ে জৈন্তাপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, থানার রেকর্ড পত্র পর্যালোচনায় সুজন মিয়ার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র, অপহরণ, চাঁদাবাজি, প্রতারণা, পুলিশ আক্রান্তসহ বিভিন্ন অভিযোগের ১২টি মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন রয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন