বিএনপির সৃ‌ষ্টি অবৈধ উপা‌য়ে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলে‌ছেন, বিএনপির সৃষ্টিই অবৈধ উপা‌য়ে। সেই দলের নেতা কর্মী‌দের মুখে ন্যায় নীতির কথা জনগণ প্রত্যাশা করে না। বৃহস্প‌তিবার (৬ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শে‌ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সিটি কর্পো‌রেশ‌নের ভোট বাতিল এবং নির্বাচিত মেয়র‌দের আইনগত যোগ্যতা কতটুকু বলে কতটুকু বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা মন্তব্যের জবাব দেন হানিফ। বলেন, বিএনপি যতদিন ক্ষমতায় ছিল ততদিনই অনৈ‌তিক কর্মকান্ড ক‌রে‌ছে। ২০১৪ সালের নির্বাচন বয়কট করার নাম করে সারাদে‌শের মানুষের উপর জুলুম নির্যাতন শুরু করছিল। ‌বিএন‌পি জনধিক্কিত দল। এই দল যখন নির্বাচন বা নৈতিকতার কথা বলে তখন জনগণের কাছ তা হাস্যরস ছাড়া আর কিছুই মনে হয় না।

বিএনপিসহ কিছু রাজনৈতিক দল মুজিববর্ষ পালন করছে না- এ বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলন, মুজিববর্ষ নিয়ে যারা বিতর্কিত কথা বলে বা এড়িয়ে চলার চেষ্টা করছে তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, স্বাধীনতায় বিশ্বাস করে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজলা আওয়ামী লীগর সাধারণ সম্পাদক রেজাউল হকসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন