ট্রলারে তরুণীকে গণধর্ষণ, পাঁচ ধর্ষক আটক

ভোলার চরফ্যাশনে দুর্গম চরে ট্রলারের মধ্যে ২২ বছরের এক তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ৫ ধর্ষককে আটক করেছে কোস্ট গার্ড। শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার কুকরী মুকরী ইউনিয়নের নারিকেল বাগানে এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

রোববার (৯ ফেব্রুয়ারি) ভোরে ওই এলাকা থেকে পাঁচ ধর্ষককে আটক করে কোস্ট গার্ড। পরে তাদের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন- দক্ষিণ আইচা ৬ নং ওয়ার্ডের খলিল মিয়ার ছেলে ইউসুফ হাসান সর্দার (২১), ৫নং ওয়ার্ডের হাকিম সিকদারের ছেলে সোহেল রানা সিকদার (২০), চরমানিকা ৩নং ওয়ার্ডের মোকাম্মেল সিকদারের ছেলে ওয়াসেল আহমেদ সিকদার (২২), চর কচ্ছপিয়া ৪নং ওয়ার্ডের আবুল কাশেম হাওলাদারের ছেলে মোরশেদ হাওলাদার (৩৫) ও একই এলাকার ইসমাইল ফকিরের ছেলে রিপন ফকির (২০)। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের মামলা হয়েছে।

দক্ষিণ আইচা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ পূর্বপশ্চিমকে বলেন, শনিবার রাতে চর কুকরী মুকরী নারিকেল বাগানের কাছে একটি ভাসমান ট্রলার দেখতে পেয়ে কোস্টগার্ডের টহল টিমের সন্দেহ হয়। পরে সেটির কাছে গিয়ে দেখেন এক তরুণী হাত বাঁধা। সে ধর্ষকদের কবল থেকে বাঁচতে চিৎকার করছে। পরে সেখান থেকে তরুণীকে উদ্ধার করা হয়। পরে পাঁচ ধর্ষককে আটক করে থানায় হস্তান্তর করে কোস্ট গার্ড।

তিনি জানান, ভিকটিমের শিকারোক্তি থেকে জানা যায় আসামী সোহেল রানা সিকদারের সাথে ওই তরুণীর মোবাইলে কথা হতো। শনিবার তরুণী তার মায়ের চিকিৎসার জন্য সোহেলের কাছে টাকা চায়। সোহেল তাকে টাকা নিতে আসতে বলে। সে টাকা নিতে আসলে সোহেল ও বাকি চার আসামী তাকে জোরপূর্বক একটি ট্রলারে উঠিয়ে কুকরী মুকরীর নারিকেল বাগানের কাছে নিয়ে গণধর্ষণ করে। তরুণীর বাড়ি চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান এ কর্মকর্তা।

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন