বিস্কুটের লোভ দেখিয়ে শিশু‌ ধর্ষণ-চেষ্টা, ৭০ বছ‌রের বৃদ্ধ আটক

শিশু ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যো‌গে নওগাঁয় জৈবর আলী না‌মের ৭০ বছ‌রের এক বৃদ্ধা‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। পু‌লিশ জানায় নওগাঁ সদরের আদমদুর্গাপুর গ্রামে ৬ বছরের এক শিশু কন্যাকে বিস্কুট দেওয়ার নাম করে ধর্ষণের চেষ্টা চালায় জৈবর ।

ঘটনাটি শুক্রবার (৭ ফেব্রুয়ারি) জানাজানি হলে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে জৈবরকে আটক করে রা‌তে নওগাঁ সদর মডেল থানায় সোপর্দ করেন। ওই দিন রাতে নওগাঁ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মো. জৈবর একই গ্রামের মৃত চয়েন মন্ডলের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার দুপূরে গ্রামের বিদ্যালয় থেকে বাড়ি ফিরে এসে ওই শিশু কন্যার তাদের বাড়ির পাশের একটি মুদি দোকানের সামনে খেলাধুলা করছিল। এমন সময় প্রতিবেশি জৈবর ওই দোকান থেকে একটি বিস্কুটের প্যাকেট কিনে ওই শিশুকে দেওয়ার নাম করে পাশের একটি ঘরের মধ্যে নিয়ে যান। এরপর ঘরের মধ্যে জোর করে ধর্ষণের চেষ্টা করলে ওই শিশুর চিৎকারের স্থানীয় লোকজন ঘটনাস্থালে আসেন। এ সময় জৈবর দ্রুত পালিয়ে যান।

অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেন। পরবর্তীতে স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে জৈবরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। বর্তমানে শিশুটি নওগাঁ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দি হোসেন জানান, ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে জৈবরকে গ্রেফতার দেখিয়ে প্রেরণ করা হয়েছে।
নওগাঁ আধুনিক সদর হাসপাতালের উপ-পরিচালক (তত্ত্ববধায়ক) ডা. মুমিনুল হক জানান, ঘটনার দিন শিশুটি ভয়ে আতঙ্কিত হয়েছিল। বর্তমানে শিশুটির শারীরিক অবস্থা কিছুটা ভালো হয়েছে।তত্ত্ববধায়ক আরো জানান, মেডিক্যাল পরীক্ষা শেষে শিশুটিকে ধর্ষণের চেষ্টার সত্যতা পাওয়া গেছে।

 

 

 

https://www.youtube.com/watch?v=BHqOXChmTOE&t=322s

আপনি আরও পড়তে পারেন