পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের মামলায় এসএসসি পরীক্ষার্থী গ্রেফতার

কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পশ্চিম কালুডাঙ্গা গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় রাকিবুল ইসলাম (১৮) নামে এসএসসির এক পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাকিবুল ইসলামকে আদালতে সোপর্দ করা হয়। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদরের জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রাকিবুল ইসলাম পশ্চিম কালুডাঙ্গা গ্রামের আবেদ আলীর ছেলে এবং কালুডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে দ্বিতীয়বারের মতো এসএসসি পরীক্ষা দিচ্ছে। গতবার একই পরীক্ষায় সে অকৃতকার্য হয়েছিল।

পুলিশ এবং ভিকটিমের পরিবার সূত্র জানিয়েছেন, পশ্চিম কালুডাঙ্গা গ্রামের দিন মজুরের কন্যা এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ওই ছাত্রীকে প্রতিবেশী রাকিবুল ইসলাম বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। গত মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটায়। এরপর বাড়ি ফিরে ওই ছাত্রী তার মাকে ঘটনাটি জানায়।

এ অবস্থায় ধর্ষকের পরিবার ঘটনাটি কাউকে না জানানোর অনুরোধ করে বিচারের আশ্বাস দিয়ে কালক্ষেপণ করতে থাকে। বিষয়টি বুঝতে পেরে ভিকটিমের মা বাদী হয়ে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাতে থানায় এসে মামলা করেন।

এ প্রসঙ্গে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন জানান, মামলার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার এবং আদালতে সোপর্দ করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন