রাণীনগরে অত্যাধুনিক মানের অ্যাম্বুলেন্স হস্তান্তর

অবশেষে নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেলো অত্যাধুনিক মানের একটি নতুন অ্যাম্বুলেন্স। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অধিনে কমিউনিটি বেইজড হেলথ কেয়ার অপারেশনাল প্লানের আওতায় রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক মানের একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে আনুষ্ঠানিকতার মাধ্যমে চাবি হস্তান্তর করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাবি হস্তান্তর করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম।

এসম আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর), আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: মাকসুদুল আলম (সনি), হাসপাতালের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় প্রধান অতিথি মো. ইসরাফিল আলম বলেন, বর্তমান সরকারের আমলে দেশের সকল সেক্টরে যে পরিমাণ উন্নয়ন সাধিত হয়েছে তার বিন্দু পরিমাণ উন্নয়ন কখনো কোন সরকারই করতে পারে নাই। আজ এই হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তরের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অঙ্গিকার পূর্ণ হলো। দীর্ঘসময় পার হলেও এই হাসপাতালের অ্যাম্বুলেন্স সমস্যা দূর হলো। এখন কোন জরুরী রোগীকে বেশি টাকায় বাহির থেকে অ্যাম্বুলেন্স ভাড়া করতে হবে না। এতে করে সরকারি হাসপাতালের প্রতি সাধারণ মানুষের আস্থা কয়েকগুণ বেড়ে যাবে এবং বৃদ্ধি পাবে হাসপাতালের চিকিৎসা সেবার মানও। আগামীতে হাসপাতালটিতে এসে যেন রোগীকে কোন সেবার জন্য বাহিরে যেতে না হয় তার জন্য সকল পদক্ষেপ অচিরেই গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

 

 

 

 

 

 

https://www.youtube.com/watch?v=j_daIpehaPM

 

আপনি আরও পড়তে পারেন