ভোগ-বাসনা ভুলে সবাইকে সাচ্চা কর্মী হতে হবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের নেতাকর্মীদের ভোগ-বাসনা ত্যাগের শপথ নেওয়ার আহ্বান জানিয়ে দলীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে এখন কর্মী কমে যাচ্ছে, নেতার সংখ্যা বেড়ে যাচ্ছে। যদিও আমাদের এত নেতার দরকার নেই, আমাদের সাচ্চা কর্মীর দরকার। তাই সবাইকে ভোগ বাসনা ভুলে থাকার শপথ নিতে হবে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে রোববার (০১ মার্চ) দুপুরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে একটি ঐতিহ্যবাহী দল। তবে আমার কেন জানি মনে হয়, লের মধ্যে এখন থেকে ত্যাগীদেরই মূল্যায়ন করা হবে। আওয়ামী লীগে কোনো দূষিত রক্ত রাখা হবে না। এখানে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা নেই।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে প্রায় পাঁচ বছর পর রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে ঘিরে জমে উঠেছে মহানগর আওয়ামী লীগের রাজনীতি। কারা আসছেন নেতৃত্বে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে সর্বত্র।

এবার মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে পরিবর্তন আসছে না বলেই শোনা যাচ্ছে। তবে মহানগরের সাধারণ সম্পাদক পদে চমকের আভাস পাওয়া গেছে।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে শুরু হওয়া ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করছেন- মহানগর আওয়ামী লীগের বর্তমান কমিটির সভাপতি রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরিচালনা করছেন- মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

আপনি আরও পড়তে পারেন