ভিডিওটি পাপিয়ার নয়, আমার ও বিউটির

যুব মহিলা লীগ থেকে বহিষ্কৃত আলোচিত নেত্রী শামীমা নূর পাপিয়া ও সাবেক নারী এমপি সাবিনা আক্তার তুহিনের সিসি ক্যামেরায় ধারণ করা ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুলেছেন সাবেক নারী এমপি সাবিনা আক্তার তুহিন। ভিডিওর সম্পূর্ণ নতুন এবং ভিন্ন ব্যাখা দিয়েছেন সাবিনা আক্তার তুহিন। তার বক্তব্য, রাস্তায় আলিশান বাড়িতে যাওয়ার ভিডিওতে তুহিন আছেন ঠিকই তবে তার সঙ্গী পাপিয়া নন, তার সঙ্গী তারই বান্ধবী বিউটি। তার দাবি ভিডিওতে দেখানো নারী পাপিয়া নন। তুহিন বলেন, ঐ নারী তুহিনের আত্মীয় বিউটি।

তুহিন বলেন, আমার বান্ধবী বিউটি বিদেশ গিয়েছিল। সেখান থেকে স্বামীর ফোন বন্ধ পায়। ফলে চিন্তিত হয়ে ২৫ ডিসেম্বর দেশে ফেরত আসেন। বাসায় এসে দেখে বাসা আটকানো। সে তার ভাইদের নিয়ে গুলশান ডিসির কাছে যায়। ডিসি বলেন, আপনি বাসায় যান আমি পুলিশ পাঠাচ্ছি।’

তিনি আরো বলেন, ‘ এরপর বিউটি আমাকে ফোন দেয়, তখন আমি বিউটিকে রাস্তা থেকে আমার গাড়িতে তুলে নিয়ে ওর বাসার উদ্দেশ্যে যাই। এসময় ওর ভাইয়েরা অন্য গাড়িতে ছিলেন।

তুহিন জানান, বিউটির বাড়িতে পৌছে তার বাসার দরজায় ধাক্কা দিলে, গেট খুলে যায়। এসময় বিউটি তার বাচ্চাকে নিয়ে প্রবেশ করে, এসময় আমিও সাথে যাই।

তুহিন জানান, এই সমস্ত কিছুই আমার রাজনৈতিক প্রতিপক্ষরা স্বার্থ হাসিলের উদ্দেশ্যে করছে।

আপনি আরও পড়তে পারেন