মির্জাপুর সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

টাঙ্গাইলের মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাক, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও দু’জন।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়ার ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০) এবং একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুলসহ (৮) পাঁচ যাত্রী।

নিহতরা প্রত্যেকেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।আহত দু’জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সখিপুরের দিক থেকে হাঁটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুত গতির একটি ড্রাম ট্রাক সামনে থাকা যাত্রীবাহী অটোরিকশাকে ওভারটেক করতে যায়। ওভারটেক করতে না পেরে অটোরিকশাকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশাটিও উল্টে দুমড়ে-মুচড়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যান। এছাড়া আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সোনাম উদ্দিন এবং সদর হাসপাতালে নেয়া হলে বাকি দু’জন মারা যান।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রাম ট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে অটোরিকশাকে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ ঘটে।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, ড্রাম ট্রাক জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

https://www.youtube.com/watch?v=DiBqmiiVcLI

আপনি আরও পড়তে পারেন