রাজবাড়ীতে দুর্বৃত্তের গুলিতে স্কুলশিক্ষক নিহত

রাজবাড়ীর পাংশায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আসাদুল বারী খান (৪২) নামে এক স্কুলশিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামের গড়াই নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আসাদুল বারী খান পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে এবং কুষ্টিয়ার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নিহতের ভাতিজা সাদ্দাম খান বলেন, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে দেখে বাড়ি ফিরছিলেন আসাদুল। তখন একদল দুর্বৃত্ত তাকে হত্যা করে। তার পায়ে ও বুকে গুলির চিহ্ন রয়েছে। স্থানীয় জজ আলী বিশ্বাসের সঙ্গে তার পূর্বশত্রুতা রয়েছে। জজ আলী বিশ্বাসের লোকজনই তাকে হত্যা করেছে বলে পরিবারের সদস্যরা দাবি করছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, আসাদুল বারী খানের হত্যার বিষয়টি জানার পর ঘটনাস্থলে প্রায় দেড়শ পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি। মামলা হলে পুলিশ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

আপনি আরও পড়তে পারেন