গাঁজাসহ আটক পুলিশ সদস্য-রেলওয়ের নিরাপত্তা কর্মী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আজমপুর রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে মাদকসহ পুলিশ কনস্টেবল ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১৩ মার্চ) রাত ১০টার দিকে আখাউড়া উপজেলা আজমপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে আজমপুর বিজিবি ক্যাম্পের টহলরত জোয়ানরা তাদেরকে আটক করে। পরে রাত ২টার দিকে তাদেরকে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বিজিবি’র হাতে আটককৃতদের মধ্যে পুলিশ কনস্টেবল আসাদুল্লাহ (৪২) তার পুলিশ (বিপি ব্যাচ নম্বর-৭৮৯৭০৩০৬৮৮)। তিনি রাজধানীর দক্ষিণ লালবাগ থানায় কর্মরত আছেন বলে বিজিবিকে জানায়। তিনি কিশোরগঞ্জের ভৈরবের আকবর নগর এলাকার বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে।

অন্যজন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাস (৩৬)। তিনি সিলেটের কদমতলী রেলওয়ে ফাঁড়িতে কর্মরত আছেন। তিনি নরসিংদী জেলার রায়পুর উপজেলার নারায়নপুরের গকুলনগর এলাকার বাসিন্দা হরিদাস চন্দ্র বিশ্বাসের ছেলে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কবির জানান, আখাউড়া আজমপুর বিওপির টহলরত জোয়ানরা রাত ১০টার দিকে আজমপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে একজন পুলিশ কনস্টেবল ও অন্যজন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যকে আঁধা কেজি গাঁজাসহ আটক করে ক্যাম্পে নেন।

তিনি বলেন, তাদের পরিচয় যাচাই করার পর তাদেরকে মামলা দিয়ে রাতে আখাউড়া পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহাম্মদ নিজামি জানান, মামলা দিয়ে গভীররাতে বিজিবি সদস্যরা তাদেরকে আমাদের হাতে সোপর্দ করেছে। পুলিশ কনস্টেবল আসাদুল্লাহ বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাসকে আদালতে পাছানো হয়েছে।

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন