দোহারে প্রশাসনের হোম কোয়ারেন্টাইন ও বাজার মনিটরিং 

মহিউল ইসলাম পলাশ দোহার (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার বিভিন্ন এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা লোকদের ও বাজারে দ্রব্য সামগ্রীর সর্বরাহ ঠিক আছে কি না? এবিষয় বাজার মনিটরিং করেন দোহার উপজেলা প্রশাসন।
সোমবার দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন ও দোহার থানা পুলিশের একটি দল এ মনিটরিং পরিচালনা করেন।
এসময় তারা হোম কোয়ারেন্টাইনে থাকা লোকদের বাড়িতে বাড়িতে গিয়ে খোঁজ খবর নেয়। পরে জয়পাড়া বাজারে গিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রব্য সামগ্রীর সর্বরাহ ঠিক আছে কি না? এবিষয়ে বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন।
এছাড়া আফরোজা আক্তার রিবা বলেন, আমরা দোহারবাসীকে করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমণ থেকে রক্ষা করতেই হোম কোয়ারেন্টাইনে থাকতে বলছি এবং যারা হোম কোয়ারেন্টাইনে আছেন তারা সঠিকভাবে তা পালন করছে কি না তা মনিটরিং করছি।    আবার নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মুল্য স্থিতিশীল ও সর্বরাহ ঠিক রাখতে বাজার গুলোও মনিটরিং করে যাচ্ছি। তিনি দোহারবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন, বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। জনসমাগম এরিয়ে চলুন।

আপনি আরও পড়তে পারেন