দোহার-নবাবগঞ্জের অসহায়দের পাশে নির্মল রঞ্জন গুহ

 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহার ও নবাবগঞ্জে প্রাকৃতিক দূর্যোগ করোনা ভাইরাসের আপদকালীন সময়ে হতদরিদ্র ও স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।
জানা যায়, স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নির্মল রঞ্জন গুহ তার নিজ এলাকা দোহার-নবাবগঞ্জে গত তিনদিনে দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। পর্যায়ক্রমে আরও দেড় হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবন, পিয়াজ, আলুসহ খাদ্য সমাগ্রী পৌছে দিবেন। যাতে একটি পরিবার কয়েকটা দিন খেয়ে বাঁচতে পারে।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগমারা এলাকায় ৩০টি পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। একই দিনে দোহারের মুকসেদপুর ইউনিয়নের মৌড়া, ধীৎপুর ও নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর, বেরী বাঁধসহ বিভিন্ন স্থানে ঘুরে ৫’শ পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি।
এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, দেশে করোনা ভাইরাসের দূর্যোগ কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন অসহায় ও হতদরিদ্রদের পাশে থাকতে। নেত্রীর নির্দেশে স্বেচ্ছাসেবকলীগ আজ মানুষের পাশে থেকে সহায়তা করছে। তিনি বলেন, আমি নিজেকে সৃষ্টিকর্তার উপর সপে দিয়ে মাঠে আছি এবং আমার দলীয় নেতাকর্মীদের মাঠে থাকতে বলেছি। বলেছি নিজেকে সেফ রেখে এই বিপদের দিনে যার যতটুকু সমর্থ আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।
আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক এজাজ আহমেদ পান্না, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক অতুল সরকার জুয়েল, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) দিলিপ কুমার মন্ডল প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন