কেরানীগঞ্জে আমানের পক্ষে ছাত্রদলের ত্রাণ বিতরণ

অবিভক্ত কেরানীগঞ্জের সাবেক এমপি, প্রতিমন্ত্রী ও ঢাকসুর ভিপি আলহাজ্ব আমান উল্লাহ আমানের নির্দেশে এবং কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদলের উদ্যোগে ছয় হাজার প্যাকেট খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার ও বৃহস্পতিবার (২ এপ্রিল) কেরানীগঞ্জ মডেল থানার ৭টি ইউনিয়নে, ৫ কেজি করে চাল, দুই কেজি করে আলু ও পেয়াজ, এক কেজী করে ডাল, তেল ও লবণ ভর্তি ছয় হাজার প্যাকেট বিতরণ করে কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদল।

আজ বেলা ১১ টায় কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল মন্টুর নেতৃত্বে রোহিতপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রোহিতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বকর, ঢাকা জেলা যুবদল নেতা ত্রিবুদ্দিন রোমান, ঢাকা জেলা জাসাস এর সাংগঠনিক সম্পাদক ও মডেল থানার সভাপতি সোহানুর রহমান সোহেল, সরকারি ইস্পাহানী কলেজ ছাত্রদলের আহবায়ক শহিদুল ইসলাম রাজু, থানা ছত্রদল নেতা আব্দুস সালাম, মাহবুব আলম, ইকবাল হোসেন ও রাজু ইসলাম।

এ ব্যাপারে ইরফান ইবনে আমান মুঠোফোনে প্রতিবেদককে বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব আমান উল্লাহ আমানের নির্দেশে এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আমরা আমাদের সাধ্য মত গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি। দেশের সকল সামর্থবানরা যার যার সমর্থ অনুযায়ী গরীবের পাশে দাঁড়ালে দেশে কোন অভাব থাকবে না। জাতীয় এই দুর্ভোগে ছাত্রদল নেতাদের কে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি অসহায় মানুষের পাশে থাকার নির্দেশ প্রধান করেন।

আপনি আরও পড়তে পারেন