অসহায় ও কর্মহীনদের পাশে ঢাকা জেলা পুলিশ

করোনায় কর্মহীন করে দেওয়া  অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা জেলা পুলিশ। আজ ২ মার্চ বৃহস্পতিবার বিকালে কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা  উদ্যোগে প্রায় ৯শ অসহায় কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকারের উপস্থিতিতে এ সময় কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মাইনুল ইসলামের নেতৃত্বে ৩০০ জন এবং দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানের নেতৃত্বে ৬০০ জন মোট ৯০০ জন কে  তিনফিট দুরত্ব বঝায় রেখে লাইনে দাড়িয়ে সুন্দর ও শৃঙ্খলা বদ্ধভাবে চাল,ডাল,তেল,পেয়াইজ, আলু,লবণ সহ নানা খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
প্রধান অতিথি কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার বলেন, জনগনের পাশাপাশি ঢাকা জেলা পুলিশ আজ করোনা কারনে অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছি।তিনি আরো  বলেন,সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব মেহনতি মানুষের পাশে দাঁড়ালে অসহায় কর্মহীনদের না খেয়ে থাকতে হবে না।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম সইবাকে মাস্ক ব্যবহার, স্যানিটাজার ও সাবান দিয়ে বার বার হাত ধোঁয়ার জন্য অনুরোধ জানান। অন্যকে সুস্থ রাখতে নিজের সুস্থ থাকা অতি জরুরি বলে মনে করেন এই কর্মক।

আপনি আরও পড়তে পারেন