জগন্নাথপুরে করোনা প্রতিরোধে সচেতনতা মুলক মাইকিং  করেছেন সহকারী পুলিশ সুপার 

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক মাইকিং করেছেন সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল) মোঃ মাহমুদুল হাসান চৌধুরী ।
সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান-বিপিএম এর দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল) মোঃ মাহমুদুল হাসান চৌধুরী ৪ঠা এপ্রিল রোজ শনিবার জগন্নাথপুর উপজেলাধীন পাটলী ইউনিয়ন এর রসুলগঞ্জ বাজার,পাটলী বাজার  মিরপুর ইউনিয়ন এর কচুরকান্দি, গড়গড়িকান্দি,মোহাম্মদগঞ্জ বাজার,লামা টুকের বাজার,ও জগন্নাথপুর পৌর  এলাকার কেশবপুর  এবং গুরুত্বপূর্ণ পয়েন্ট সহ বিভিন্ন এলাকায় সচেতনামুলক মাইকিং করেছেন।
এই সময় সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান চৌধুরী মুখে মাস্ক ব্যবহার করা, ময়লা  হাত দিয়ে চোখ মুখ স্পর্শ না করা, বার বার হাত পরিষ্কার করাসহ কেউ যদি করোনা ঝুঁকির সন্দেহে থাকে তাহলে আতষ্কিত না হয়ে ডাক্তারের পরামর্শ নেওয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।তাছাড়া করোনাভাইরাস রোধে সকল ধরণের জনসমাগম এড়িয়ে চলার জন্য অনুরোধ করেন। তিনি বাহিরে অবস্থানরত লোকজনকে অযথা ঘোরাঘুরি না করে বাড়িতে ফিরে যাওয়ার জন্য এবং প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করেন।
এ সময় জগন্নাথপুর থানার এএসআই শাহীন চৌধুরী সহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন