মোংলার সাথে সকল জেলা ও উপজেলার  জনচলাচল নিষিদ্ধ ঘোষণা ।

 
মোঃসুজন মোংলা প্রতিনিধি 
 মোংলা  করোনা ঝুঁকিমুক্ত রাখতে, মোংলার সঙ্গে আশেপাশের    জেলার ও উপজেলার সাথে সকল প্রকার যানবাহন ও জনচলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে (৯ এপ্রিল) বৃহস্পতিবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মোংলা উপজেলাকে অন্য সকল জেলা ও উপজেলার সাথে   যোগাযোগ  নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।
বুধবার (৮ এপ্রিল)   মোংলা উপজেলা নির্বাহী অফিসার  মোঃরাহাত মান্নান স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
উক্ত গণবিজ্ঞপ্তিতে বলা হয়, এই দূর্যোগকালীন  সময়  মোংলা উপজেলা  থেকে পাশের জেলার ও উপজেলার  যাওয়ার জন্য জেলার জাতীয় মহাসড়ক ট্রানজিট হিসেবে ব্যবহার ছাড়া কোনো ব্যক্তি জেলা ও উপজেলার বাইরে যেতে পারবেন না এবং অন্য জেলা ও উপজেলা থেকে কেউ প্রবেশ ও করতে পারবে না। কেউ যদি আদেশ অমান্য করে প্রবেশ করে ও থাকেন তাহলে তা প্রশাসনকে জানানো অনুরোধ জানিয়েছে।
এরুপ নিষেধাজ্ঞা চলার সময় অতি নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ছাড়া  অন্য  সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান, গণজমায়েত, গণপরিবহন এবং জনসাধারণের চলাচল বন্ধ থাকবে।
তবে জরুরি পরিসেবা জন্য  চিকিৎসা খাদ্যদ্রব্য সরবরাহ, সংবাদ সংগ্রহ, ত্রাণবাহী পরিবহন ইত্যাদি এর আওতামুক্ত থাকবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, কেউ এ আদেশ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন