নবাবগঞ্জ উপজেলা প্রশাসনে ৭শ’ ব্যাগ খাদ্য হস্তান্তর করলেন আক্কাস উদ্দিন মোল্লা

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
সমাজ সেবায় নবাবগঞ্জের অতি প্রিয়মুখ আক্কাস উদ্দিন মোল্লা। সদা হাস্যজ্জল এবং খুব সাদামাটা একজন মানুষ। নবাবগঞ্জের আলালপুর মোল্লা বাড়ির কৃতি সন্তান, ওসমান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, শাহজালাল ইসলামী ব্যাংকের ডিরেক্টর ও নবাবগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি।
করোনা ভাইরাসের এই দুঃসময়ে কর্মহীন মানুষের জন্য আক্কাস উদ্দিন মোল্লা রোববার নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজুর নিকট তুলে দিলেন ৭শ’টি ত্রাণের ব্যাগ। তাছাড়াও নবাবগঞ্জের বারুয়াখালী ইউনিয়নে তার নিজ এলাকায় আরও ৯শ’টি ত্রাণের ব্যাগ গরীব-দুঃখীদের মাঝে বিতরণ করেছেন। যার প্রতিটির মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু।
জানা যায়,
তিনি ১৯৭৩ সালে বান্দুরা হলিক্রস উচ্চ বিদ্যালয় থেকে মেট্রিক পাশ করার পর এইচএসসি পাশ করেন নটরডেম কলেজ থেকে। তারপর ১৯৮৪ সালে রাসেল গার্মেন্টস দিয়ে ব্যবসায় সূচনা করেন। পরবর্তীতে রাসেল স্পিনিং মিল, তানিয়া কটনসহ অসংখ্য শিল্প প্রতিষ্ঠানের মালিক হলেও একজন নিরঅহংকারী, সাদা মনের মানুষ হিসেবে তাকে সকলেই পছন্দ করেন।
নবাবগঞ্জের শিক্ষা, সাংস্কৃতি, খেলাধুলাসহ যে কোন প্রয়োজনে এই মানুষটি হাতটি বাড়িয়ে দেন। তার ব্যাংক সেক্টর কিংবা ইন্ডাস্ট্রিয়াল সেক্টরে নবাবগঞ্জের বেকার যুবকদের কর্মসংস্থানের হার সর্বোচ্চ।

আপনি আরও পড়তে পারেন